ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে মর্মস্পর্শী মৃত্যুতে ফখরুলের শোক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৬:৫৩

বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে মর্মস্পর্শী মৃত্যুতে ফখরুলের শোক
ফাইল ছবি

বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবে ৩০ জনের হৃদয়বিদারক ও মর্মস্পর্শী মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ শোক জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, আজ সকালে বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবিতে অন্তত ত্রিশ জনের নির্মম মৃত্যুর খবরে আমি খুবই বেদনাহত হয়েছি। আমরা এখনও জানতে পারিনি সর্বশেষ অবস্থা কী, কারণ এখনও উদ্ধার কাজ চলছে। এই দুর্ঘটনায় নিহতদের শোকাহত পরিবারের সদস্যদেরকে সান্ত্বনা দেয়ার ভাষা আমার জানা নেই। সরকার নিজেদের ক্ষমতা সামলাতেই ব্যস্ত থাকার কারণে জননিরাপত্তার বিষয়টির প্রতি সবসময় গুরুত্বহীন থেকেছে। যে কারণে প্রতিনিয়ত এধরণের দুর্ঘটনার শিকার হয়ে অসংখ্য মানুষ অকালে প্রাণ হারাচ্ছে।

পরিবহন সেক্টরে চরম নৈরাজ্য বিরাজ করছে মন্তব্য করে তিনি বলেন, কর্তৃত্ববাদী সরকার ক্ষমতায় থাকলে মানুষের জানমালের কোন নিরাপত্তা থাকে না। আইনের যথাযথ প্রয়োগের অভাবে যানবাহনে যাত্রীদের জীবন-মরণের এখন কোন গ্যারান্টি নেই।

বিএনপি মহাসচিব লঞ্চ ডুবিতে নিহতদের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং নিহতদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত