ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়ার জন্য বিএনপির দোয়া

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ১৩:৪৩

খালেদা জিয়ার জন্য বিএনপির দোয়া

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার আশু আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে বিএনপি।

শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে নিচ তলায় বিএনপির উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী উলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদার।

দোয়া মাহফিলের আগে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কয়েক‘শ নেতা-কর্মী সমবেত এই দোয়া মাহফিলে যোগ দেন। নিচতলার রুমের বাইরে ফুটপাতে দাঁড়িয়েও নেতা-কর্মীরা তাদের প্রিয় নেত্রীর দোয়া মাহফিলে অংশ নিতে দেখা যায়।

১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন। এই দিবসটি উপলক্ষে মিলাদ মাহফিল হলেও দোয়া মাহফিলের ব্যানারে জন্মদিনের কোনো কথা লেখা ছিলো না।

অনুষ্ঠানের ব্যানারে লেখা ছিলো- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা, দেশবাসী ও দলের নেতা-কর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যবরণে তাদের আত্মার মাগফেরাত কামনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের দুদর্শায় থেকে রেহাই পেতে দোয়া ও মিলাদ মাহফিল।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে দেশের অবস্থা তুলে ধরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আমরা একটা দুঃসময় অতিক্রম করছি। কথা বলতে ভয়। মত প্রকাশের স্বাধীনতা এটা তো একেবারে জাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে। যদি কেউ কোথাও কোনো মন্তব্য করেন ফেসবুকে, সেখানে কেউ শেয়ার দিলে রাত্রে আইনশৃঙ্খলা বাহিনী গিয়ে তাকে তুলে নিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব বলেছেন, বিএনপি আর দুর্নীতি সমর্থক। তাহলে করোনার এই মিথ্যা সার্টিফিকেট কি বিএনপির আমলে দেয়া হয়েছিলো, পদ্মাসেতু কেলেঙ্কারি, হলমার্ক কেলেঙ্কারি, ডেসটিনি, ক্যাসিনো, রিজেন্ট-জিকেজি কেলেঙ্কারি এগুলো কি বিএনপির আমলে হয়েছিলো? করোনার ভুয়া সার্টিফিকেট ও স্বাস্থ্য খাতকে ভেঙে দেয়া, দুর্নীতিগ্রস্থ করা এটার সমর্থক হচ্ছে আওয়ামী লীগ। পদ্মাসেতু ও আওয়ামী লীগের নেতাদের আঙ্গুল ফুলে কলাগাছ করার যে সংস্কৃতি সেই সংস্কৃতির ধারক বাহক হচ্ছে আওয়ামী লীগ।

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুর পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল বক্তব্য রাখেন।

এড়াছাও মিলাদ মাহফিলে বিএনপির আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, শামীমুর রহমান, ডা. রফিকুল ইসলাম, হায়দার আলী খান লেলিন, কাজী আবুল বাশার, রফিক শিকদার, শ্রমিক দলের আনোয়ার হোসেইন, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, ছাত্র দলের ফজলুর রহমান খোকন, জাসাসের জাকির হোসেন রোকন, শাহরিয়ার ইসলাম শায়লা, জাহাঙ্গীর আলম রিপন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত