ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

জাপার রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত বিদিশার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪০

জাপার রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত বিদিশার

প্রয়াত রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত দিয়েছেন। সোমবার রংপুরে এরশাদের পল্লীনিবাসে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। রাজনীতির মেরুকরণে পুত্র এরিখকে নিয়ে সারা দেশ সফর করবেন বলেও জানান বিদিশা।

ওইদিন দুপুরে ঢাকা থেকে ছেলে এরিখ এরশাদকে সঙ্গে নিয়ে রংপুরে এরশাদের কবর জিয়ারত করতে আসেন বিদিশা। জিয়ারতে আগে সাংবাদিকদের রাজনীতি করাসহ এরশাদের মৃত্যুর পর এরিখ ও তার ওপর নানা নির্যাতনের কথা তুলে ধরেন।

জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হওয়া প্রসঙ্গে সাংবাদিকদের বিদিশা সিদ্দিক বলেন, ‌‘রাজনীতি করতে অনেক টাকা লাগে, কিন্তু আমার কাছে টাকা নেই। তবে আমার সাহস আছে। আমার সাহস আমার সন্তান। আমি আমার সন্তানের বাবার কাছে অনেক কিছু শিখেছি। মানুষের কাছে যাওয়া, কথা বলা শিখেছি। রংপুরের মানুষের ঘরে ঘরে আমাকে নিয়ে যেতেন তিনি (এরশাদ)। এই রংপুর থেকে রাজনীতি শিখেছি। আমি কিছুই ভুলিনি।’

এ সময় তাদের সফরসঙ্গী ছিলেন এরশাদ কল্যাণ ট্রাস্টের পরিচালনামণ্ডলীর সদস্য কাজী রুবায়েত হাসান, ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা সিদ্দিকের একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত