ঢাকা, রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ০৬:২০

প্রিন্ট

পাবনায় ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

পাবনায় ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

পাবনা প্রতিনিধি

পাবনা পৌরসভার আসন্ন নির্বাচনে রাধানগর ১১ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে রাধানগর মক্তব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে পাবনা পৌরসভা নির্বাচনে রাধানগর ১১ নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালুর পক্ষে মিছিল বের করে তার সমর্থকরা। এসময় একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী পাঞ্জাবী প্রতীকের প্রার্থী সানাউল হক সানুর সমর্থকরাও মিছিল বের করে। এই দুই মিছিল চলাকালে বাকবিতন্ডার এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং পরে সংঘর্ষে রূপ নেয়। প্রায় ৩০ মিনিট ধরে চলে এই সংঘর্ষ। এসময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাউন্সিলর প্রার্থী ফরিদুল ইসলাম ডালু অভিযোগ করেন, প্রার্থী সানুর সমর্থকরা তার মিছিলে হামলা চালিয়ে হাতুড়ি ও রড নিয়ে তার বেশ ক’জন সমর্থককে আহত করে।

অন্যদিকে কাউন্সিলর প্রার্থী সানাউল হক সানু পাল্টা অভিযোগ করে বলেন, ডালুর লোকজনই প্রথমে হামলা চালায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ মঙ্গলবার সন্ধ্যায় বলেন, পরিস্থিতি এখন শান্ত। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত