ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৮:০৯

প্রিন্ট

করোনা আক্রান্ত খালেদার সিটিস্ক্যানের সিদ্ধান্ত

করোনা আক্রান্ত খালেদার সিটিস্ক্যানের সিদ্ধান্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সিটিস্ক্যান করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। খুব দ্রুত খালেদা জিয়ার সিটিস্ক্যান করানো হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকী।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক পরিস্থিতি নিয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

বিএনপি চেয়ারপার্সনকে দেখে আসার পর ফিরোজার সামনে সাংবাদিকদের ব্রিফিংয়ে এফএম সিদ্দিকী বলেন, ‘খালেদা জিয়ার সকালে জ্বর আসলেও এখন তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তার ব্লাড রিপোর্ট ভালো। আমরা তার সিটিস্ক্যান করানোর সিদ্ধান্ত নিয়েছি। যে কোনো সময় এ সিটিস্ক্যান করানো হবে। ইতোমধ্যেই আমরা সব প্রস্তুতি নিয়ে রেখেছি।’

উল্লেখ্য, গত রোববার নমুনা পরীক্ষার ফলাফলে খালেদা জিয়ার করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজায়’ মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা চলছে।

বিএনপি চেয়ারপার্সন ছাড়াও ‘ফিরোজা’র বাসায় আরও ৮ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুইজন বাড়ি চলে গেছেন এবং বাকিরা ফিরোজায় চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত