ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা: ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৫৩

গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা: ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

নাটোর জেলার গুরুদাসপুর থানা বিএনপির আহ্বায়ক ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে ধানের শীষের এমপি প্রার্থী আব্দুল আজিজের ওপর চিহ্নিত আওয়ামী সন্ত্রাসীরা বর্বরোচিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেন ফখরুল।

তিনি বলেন, গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধ্বগতি মানুষ নাভিশ্বাস উঠেছে। আর এসব দুর্বিষহ অবস্থা থেকে মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর রক্তাক্ত হামলা চালানো হচ্ছে। আব্দুল আজিজের ওপর আওয়ামী সন্ত্রাসীদের পৈশাচিক হামলা সেটিরই নিরবচ্ছিন্ন অংশ।

বর্তমান সরকারের চলমান ভয়াবহ অবস্থা থেকে নিস্তার পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানাচ্ছি।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকার দেশকে রাজনীতিহীন করার নীল-নকশার অংশ হিসেবে সরকারের লালিত সন্ত্রাসীরা খুন, জখম, হত্যা, গুম, দখল, চাঁদাবাজী, টেন্ডারবাজীর মতো অপকর্মের মাধ্যমে দেশে এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে দেশবাসী এখন গভীর শঙ্কার মধ্যে দিনাতিপাত করছে। সরকারদলীয় সন্ত্রাসীদের দাপটে দেশে ধারাবাহিকভাবে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন অব্যাহত রয়েছে।

বিএনপি মহাসচিব আব্দুল আজিজের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়ে তার সুস্থতা কামনা করেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএস

  • সর্বশেষ
  • পঠিত