ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিএনপি-জামায়াত জাতির জন্য অভিশাপ: নাছিম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ২২:৩০

বিএনপি-জামায়াত জাতির জন্য অভিশাপ: নাছিম
খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জাতির জন্য অভিশাপ। স্বাধীনতার ৫৩ বছর পরও বিএনপি-জামায়াতের অসাধু তৎপরতায় নানা ধরনের উন্নয়ন ও অগ্রগতি বাধাগ্রস্ত হচ্ছে। এরা দেশের মঙ্গলের চেয়ে নিজেদের মঙ্গলের কথা বেশি ভাবে।

বুধবার বিকেলে রাজধানীর মতিঝিল জনতা ব্যাংক ভবন চত্বরে জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহা উদ্দিন নাছিম বলেন, বিএনপি সবসময় নিজেদের পকেট ও গোষ্ঠীর স্বার্থের কথা ভাবে। এরা দেশপ্রেমিক নয়। এরা মহান মুক্তিযুদ্ধ ও মূল্যবোধে বিশ্বাস করে না। এই গোষ্ঠীটি হলো আমাদের জাতির জন্য অভিশাপ।

তিনি বলেন, এখন পবিত্র রমজান মাস। এটি হলো সিয়াম সাধনা ও সংযমের মাস। অথচ বিএনপি-জামায়াত সংযমী না হয়ে আন্দোলনের নামে মানুষের দুঃখ কষ্টকে আরও বাড়ানোর জন্য অপচেষ্টা চালাচ্ছে। এরা নিজেরা দুর্নীতিতে নিমজ্জিত হয়ে দুর্নীতির বিপক্ষে বড় বড় কথা বলে।

জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদের সভাপতি মো. মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইয়াসিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জনতা ব্যাংকের এমডি ও সিইও আব্দুল জব্বার, জনতা ব্যাংকের ডিএমডি গোলাম মর্তুজা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত