ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

গুরুতর অসুস্থ ইলিয়াসপত্নী লুনা হাসপাতালে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৩

গুরুতর অসুস্থ ইলিয়াসপত্নী লুনা হাসপাতালে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদী লুনা। শুক্রবার হৃদরোগ জনিত সমস্যার কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সিসিইউতে রাখা হয়েছে তাকে।

বর্তমানে তিনি ডা. মনোয়ারার হোসেনের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বাংলাদেশ জার্নালকে জানান, আগে থেকে তিনি হৃদরোগজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।

এর আগে গত ১৮ ডিসেম্বর একই সমস্যার কারণে তিনি ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা বনানী থেকে নিখোঁজ হন সিলেট-২ আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলী। ইলিয়াস নিখোঁজের খবর তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে তখন দলীয় নেতাকর্মীর সঙ্গে এলাকার সাধারণ মানুষও কান্নায় ভেঙে পড়েন। কিন্তু আজও তার কোনো সন্ধান মেলেনি ইলিয়াস আলীর।এখনও তার ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছেন বিএনপি নেতারা।

এদিকে ইলিয়াস আলী নিখোঁজের পর তার নির্বাচনী এলাকায় বিএনপিকে আরও সুসংগঠিত করতে হাল ধরেন তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা।

দলীয় নেতাকর্মীরা ইলিয়াসের অবর্তমানে তার স্ত্রী লুনাকে নিয়ে তারা অনেক স্বপ্ন দেখছিলেন। গত নির্বাচনে সিলেট-২ আসনে লুনাই হবেন এমপি, এমন মনোভাব দলীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছিল। দলীয় প্রতীক পাওয়ার পরপরই লুনা নির্বাচনী প্রচারে মাঠে নামেন। ভোটারদের ব্যাপক সাড়াও পান তিনি। প্রচারণায় অনেকটা এগিয়ে ছিলেন তিনি। কিন্তু তার প্রার্থিতা স্থগিতের কারণে নেতাকর্মীদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়।

  • সর্বশেষ
  • পঠিত