ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পল্টনে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৮:৩৭

পল্টনে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগরের উদ্যোগে এই মিছিলে সংগঠনটির কয়েকশো নেতাকর্মীর অংশগ্রহণ করে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিথ্যা মামলায় তাকে কারাবন্দী করে রেখেছেন। ভীষণ অসুস্থ বেগম জিয়াকে কারাগারে পোকা-মাকড়ে ভরা স্যাঁতসেতে কক্ষে রেখে অসুস্থতার মাত্রাকে তীব্রতর করে জীবন বিপন্ন করার মাধ্যমে রাজনীতি থেকে দুরে সরিয়ে দিতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটি নি:সন্দেহে শেখ হাসিনার গভীর মাস্টারপ্ল্যান।

ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া বাকশালের গুহা থেকে গণতন্ত্রকে মুক্ত করতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। সেই নেত্রীকে কারাগারে আটকিয়ে রাখা যাবে না। জনগণ কারাগারের লৌহ কপাট ভেঙ্গে বেগম জিয়াকে মুক্ত করবেই।

বিএনপির এই মুখপাত্র আবারও অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

মিছিলে খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান রাজপথ মুখরিত করে তোলেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/কেএস/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত