ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১৫:১২

প্রিন্ট

রংপুরেই এরশাদের দাফন

রংপুরেই এরশাদের দাফন
জার্নাল ডেস্ক

রংপুরের পল্লী নিবাসের লিচুবাগানেই এরশাদকে দাফন করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। মঙ্গলবার রংপুরে এরশাদের চতুর্থ জানাজা শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

এ বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, রংপুরের মানুষের ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে রংপুরে হুসেইন মুহম্মদ এরশাদকে দাফন করার অনুমতি দিয়েছেন বেগম রওশন এরশাদ। পাশে রওশন এরশাদের জন্য কবরের জায়গা রাখার অনুরোধও করেন তিনি।

এর আগে মঙ্গলবার দুপুর ২টা ২৯ মিনিটে রংপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এরশাদের চতুর্থ জানাজা সম্পন্ন হয়েছে।

জানাজায় রংপুর ও রাজশাহী বিভাগের জাপাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। এতে ইমামতি করেন হাফেজ মাওলানা ইদ্রিস আলী।

এদিকে জানাজার জন্য এরশাদের মরদেহ জোহর নামাজের পর রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নিয়ে আসা হয়। এরশাদের জানাজায় অংশ নিতে এবং তাকে শেষবারের মত দেখতে জনস্রোতে পরিণত হয় কালেক্টরেট ঈদগাহ ময়দান। উপচে পড়া ভিড়ের মাঝে শুরু হয় ফুল দিয়ে শ্রদ্ধা জানানো।

এসময় দলীয় নেতাকর্মীরা এরশাদের মরদেহ রংপুরে দাফনের জন্য স্লোগান দিতে থাকেন।

প্রসঙ্গত, গত রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাবেক এই রাষ্ট্রপতি। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close