ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৩

প্রিন্ট

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঠাকুরগাঁও যুবদলের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঠাকুরগাঁও যুবদলের মানববন্ধন
ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ঠাকুরগাঁও জেলা যুবদল।

শুক্রবার সকাল এগারোটা থেকে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করে যুবদল।

ঠাকুরগাঁও যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ,সাংগঠনিক সম্পাদক জাফরউল্লাহ, দপ্তর সম্পাদক মামুন, থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর যুবদলের সভাপতি আহম্মদ উল্লাহ বাবুসহ জেলা, থানা ও পৌর যুবদলের নেতা-কর্মীবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, এক এগারো সরকারের সময় খালেদা জিয়ার নামে হয় একটি মামলা আর শেখ হাসিনার নামে হয় একুশটি মামলা। অথচ শেখ হাসিনার নামে আজ একটি মামলাও নেই আর খালেদা জিয়া সেই মামলায় কারাগারে। যেই এতিমের টাকা মেরে খাওয়ার মামলায় খালেদা জিয়া আজ কারাগারে সেই দুই কোটি টাকা আজ ব্যাংকে সুদে আসলে হয়েছে ছয় কোটি টাকা।

এসময় বক্তারা আরও বলেন,হাত দিয়ে যেমন সূর্যকে ঢেকে পৃথিবী অন্ধকার করা যাবেনা তেমনি জোর করে খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা যাবেনা।

এসময় বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, খালেদা জিয়া আজ কারাগারে গুরুতর অসুস্থ। তাই দ্রুত তার নিঃশর্ত মুক্তি না দিলে সারাদেশে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত