ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সাকিবকে নিয়ে স্ত্রী শিশিরের আবেগঘন স্ট্যাটাস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৩  
আপডেট :
 ১২ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৬

সাকিবকে নিয়ে স্ত্রী শিশিরের আবেগঘন স্ট্যাটাস
সাকিব-শিশির দম্পত্তি, ছবি: সংগৃহীত

২০১০ সালে ইংল্যান্ডের ওয়েস্টারশায়ারে কাউন্টি খেলতে গিয়ে ২৩ বছর বয়সী শিশিরের সঙ্গে পরিচয় হয় সাকিবের। দুই বছর পর রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশির। সাকিবের বিয়ে তোলপাড় ফেলেছিল পুরো বিশ্বে। ২০১২ সালের ১২ ডিসেম্বর দিনটি সাকিবের জীবনের বিশেষ দিন। তিন ১২ এর সমাহারের দিনটিতেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

দেখতে দেখতে পেরিয়ে গেছে বিবাহিত জীবনের ১১ বছর। এক যুগে পদার্পন করেছে সাকিব-শিশিরের সংসার। তাই তো মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট করেছেন সাকিবপত্নী শিশির।

নিজের ফেসবুকে তিনি লিখেন, ‘এক সঙ্গে আমাদের ১১ বছর, আলহামদুলিল্লাহ! আমাদের খুব ছোট্ট জগতটার বড় অংশটাই একে অন্যর প্রতি ভালোবাসা ও সম্মানে ভরা। একদম প্রথম দিন থেকে এখন পর্যন্ত একে অন্যকে যে কোনো পরিস্থিতিতে সমর্থনের যে প্রতিজ্ঞা আমরা করেছিলাম তা রক্ষা করে চলেছি। আল্লাহ আমাদের সফলতা দান করুন এবং শেষদিন পর্যন্ত আমাদের একে অন্যের প্রতি ভালোবাসা বাড়িয়ে দিন। ভালোবাসা মোটে একটা শব্দ কিন্তু অনুভূতিটাই সবকিছু! ১১ বছর এবং আরও অনেক দিনের জন্য উল্লসিত, ইনশাআল্লাহ।'

এরপর অবশ্য জানিয়ে দিয়েছেন, গতরাতে সাকিব-শিশির কাটিয়েছেন দারুণ সময়, গত রাতের ডেট দারুণ ছিল।

উল্লেখ্য, সাকিবের ১২তম বিবাহ বার্ষিকীটি রঙিনময় হবে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে মাগুরা-১ আসন থেকে এমপি নির্বাচিত হলে। এই আসন থেকে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। নির্বাচনকে কেন্দ্র করেই দ্রুত দেশে ফিরবেন সাকিব।

বাংলাদেশ জার্নাল/এসএপি

  • সর্বশেষ
  • পঠিত