ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৮:৩৩

প্রিন্ট

‘বাংলাদেশ জার্নালের অগ্রযাত্রা অব্যাহত থাকবে’

‘বাংলাদেশ জার্নালের অগ্রযাত্রা অব্যাহত থাকবে’
অনলাইন ডেস্ক

গত দুই বছরে ব্যাপক পাঠকপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশ জার্নাল। এই অগ্রাযাত্রা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন জনপ্রিয় এই অনলাইন পোর্টালের সম্পাদক ও খ্যাতনামা সাংবাদিক শাহজাহান সরদার।

বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের লেকচার গ্যালারিতে বাংলাদেশ জার্নালের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ জার্নালের প্রকাশক ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।

শুভেচ্ছা বক্তব্যে শাহজাহান সরদার বলেন, ইতোমধ্যে আমাদের ফেসবুক পেজে সংযুক্ত হয়েছেন ৬ লাখেরও বেশি পাঠক। প্রতিদিন বাংলাদেশ জার্নালের পাঠক সংখ্যা ২ লাখেরও বেশি। পাঠকদের আস্থা ধরে রাখতে আমাদের সংবাদকর্মীরা সবসময়ই সচেষ্ট। বাংলাদেশ জার্নালের এই অগ্রযাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি বলেন, ২০১৭ সালের পহেলা আগস্ট বাংলাদেশ জার্নাল অনলাইন যখন যাত্রা শুরু করে তখন দেশের বিভিন্ন পত্রিকা, সংবাদ, বিনোদন, স্পোর্টস, ফ্যাশন, ডিজাইনসহ বিভিন্ন ই-কমার্স সাইট, সরকারি-বেসরকারি সংস্থার ওয়েবসাইটের মধ্যে আমাদের অ্যালেক্সা র‌্যাংকিং ছিলো ৩০ হাজারের ওপর। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতেই আমাদের অবস্থান দাঁড়ায় ৩৮৪ তে। আর বর্তমানে আমাদের অবস্থান ৩০। দেশের সব দৈনিক ও অনলাইন পোর্টালের মধ্যে আমাদের অ্যালেক্সা র‌্যাংক ১৩ নম্বরে।

অনুষ্ঠানে বাংলাদেশ জার্নালের প্রকাশক ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি বলেন, দেশের হাজার হাজার অনলাইন পোর্টালের মধ্যে বর্তমানে বাংলাদেশ জার্নাল একটি বিশ্বাসযোগ্য অবস্থান তৈরি করেছে। খুব শিগগিরই বাংলাদেশ জার্নাল পত্রিকা বড় আকারে বের হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাসসের প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহম্মেদ, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের সভাপতি আলমগীর হোসেন খান, বাংলাদেশ সংবাদপত্র পরিষদের সভাপতি শাহজালাল, বাংলাদেশ নিউজ পেপার মিডিয়া কম্পিউটার অপারেটর এসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, মডার্ণ হেলথ গ্রুপ অব কোম্পানিজের উপদেষ্টা মেজর জেনারেল আশরাফ আব্দুল্লাহ ইউসুফ (অব.) আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা: মো. ফজলুর রহমান, কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড: মো. এখলাসুর রহমান ও পরিচালক অধ্যাপক ডা. জসিম উদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close