ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৬ মিনিট আগে

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪০

প্রিন্ট

বিমানবন্দরে ‘ওয়াটার স্যালুট’ পাবে ক্ষুদে টাইগাররা

বিমানবন্দরে ‘ওয়াটার স্যালুট’ পাবে ক্ষুদে টাইগাররা

স্পোর্টস ডেস্ক

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতে আজ বিকেলে দেশে ফিরছে বাংলাদেশ যুব ক্রিকেট দল। যুব টাইগারদের সাফল্য উদযাপনের জন্য রঙিন সাজে সেজেছে দেশের হোম অব ক্রিকেট, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

শেষ খবর পাওয়া পর্যন্ত বিশ্বকাপজয়ী দলটি দুবাইয়ে যাত্রাবিরতি করেছে। পুরো দল আসবে বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে। মিরপুর হোম অব ক্রিকেটে ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্টেডিয়ামজুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এছাড়া আকবর, রাকিবুল, শরিফুলদের ছবি সংবলিত একাধিক ব্যানার টাঙানো হয়েছে মিরপুর হোম অব ক্রিকেটে। এখন শুধুই আকবরদের অপেক্ষা।

বিমান অবতরণ করার পর জলকামানের রংধনু বানিয়ে গার্ড অব অনার দেওয়া হবে বিশ্বচ্যাম্পিয়নদের। বাংলাদেশের মাটিতে প্রথমবারের মতো কোনো দল পেতে যাচ্ছে এ সম্মান। এজন্য বিমানবন্দরে উপস্থিত থাকবে দমকল বাহিনী।

ওয়াটার স্যালুটের মাধ্যমে অভ্যর্থনা শেষে বিমান থেকে তাদের নামিয়ে আনবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়াও উপস্থিত থাকার কথা রয়েছে বিসিবির পরিচালকদেরও।

চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে কাটা হবে বিশাল কেক। সেখান থেকে ভিআইপি প্রোটোকলে খেলোয়াড়দের ক্রিকেট বোর্ডে নিয়ে আসবে বিসিবি। সেখানে ক্রিকেটারদের নিয়ে আলাদা কথা বলবেন বিসিবি সভাপতি। এরপর সন্ধ্যা সাতটায় অধিনায়ক আকবর, বিসিবি সভাপতি পাপন ও কোচ নাভিদ নেওয়াজ সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন।

সংবাদ সম্মেলনের পর ক্রিকেটারদের জন্য বিসিবিতে ডিনার পর্ব শেষ করার মাধ্যমে সব আনুষ্ঠানিকতার সমাপ্তি ঘটবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত