ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ০৬:২১

প্রিন্ট

১৪ বছর বয়সে মারা গেলেন অ্যাটলেটিকোর স্ট্রাইকার

১৪ বছর বয়সে মারা গেলেন অ্যাটলেটিকোর স্ট্রাইকার

Evaly

জার্নাল ডেস্ক

মাত্র ১৪ বছর বয়সে মারা গেলেন অ্যাটলেটিকোর স্ট্রাইকার ক্রিস্টিয়ান মিনচোলা। এই বয়সে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের জুনিয়র লেভেলের দলের হয়ে মৌসুমে করেছেন ৫০ গোল। বড় স্ট্রাইকার হওয়ার সব গুণই ছিলো তার মধ্যে।

দারুণ সম্ভাবনাময় এই ফুটবলারের বিদায়ের দুঃসংবাদ দিয়েছে তার ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদই। এত অল্প বয়সে কেন, কিভাবে মারা গেলেন মিনচোলা, কোনো তথ্যই জানানো হয়নি। এমনকি বর্তমানে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস কি কেড়ে নিয়েছে তার প্রাণ, তাও জানা যায়নি।

নিজেদের টুইটার পেজে অ্যাটলেটিকো মাদ্রিদ মিনচোলার মৃত্যুতে বিবৃতি দেয়, ‘আমাদের অনূর্ধ্ব-১৪ দলের খেলোয়াড় ক্রিস্টিয়ান মিনচোলার মৃত্যুতে শোক জানাচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আমরা তার শোকসন্তপ্ত পরিবার, সতীর্থ ও বন্ধুবান্ধবদের সমবেদনা জানাচ্ছি। ওপারে যেন সে ভালো থাকে।’

অ্যাটলেটিকো মাদ্রিদের মূল দলের অধিনায়ক ও মিডফিল্ডার কোকেও মিনচোলার মৃত্যুতে টুইট করে জানিয়েছেন, ‘ক্রিস্টিয়ান মিনচোলাকে বিদায় জানাতে খারাপ লাগছে। রাগ ও দুঃখ নিয়ে বিদায় জানাচ্ছি। তুমি গর্বিত যে এই ক্লাবের জার্সি পরেছো।’

মিনচোলা অ্যাটলেটিকোর একাডেমিতে যোগ দিয়েছিল ২০১৩-১৪ মৌসুমে। ক্লাবটির জুনিয়র দল অনূর্ধ্ব-১৪ তে অভিষেক হয় গত মৌসুমেই।

সাম্প্রতিক সময়ে করোনাভাইরাসে মারা যাওয়া অ্যাটলেটিকোর সমর্থক ও মিনচোলার প্রতি শ্রদ্ধা জানাতে ক্লাবটির স্টেডিয়াম ওয়ান্দা মেট্রোপলিতানোর বাইরে পতাকা অর্ধণমিত রাখা হবে। এমনটাই জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত