ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ইনজুরিতে আইপিএলের স্বপ্ন শেষ সাইফুদ্দিনের

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৫:৫৪  
আপডেট :
 ০৮ আগস্ট ২০২০, ১৫:৫৭

ইনজুরিতে আইপিএলের স্বপ্ন শেষ সাইফুদ্দিনের

টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দীনকে দলে ভেড়াতে রীতিমতো প্রতিযোগিতা ছিল দুই ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদের। তবে শেষ পর্যন্ত সেই সময় নিজের ইনজুরির কারণে আইপিএল খেলার স্বপ্ন ছাড়তে হয়েছে এই অলরাউন্ডারকে।

ক্রিকেট ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল বিডিক্রিকটাইমের ফেইসবুক পেজে লাইভে সাইফুদ্দিন জানান আইপিএলে সুযোগ পেতে পেতে হারিয়েছেন তিনি। চেন্নাইয়ের কম্পিউটার বিশ্লেষক হিসেবে কাজ করা লক্ষ্মী নারায়ণ বিপিএল কাজ করেছিলেন ঢাকা প্লাটুনের কম্পিউটার বিশ্লেষক হিসেবে। তিনিই চেন্নাই সুপার কিংসের আলোচনায় নিয়েছিলেন সাইফুদ্দিনের নাম। শুধু চেন্নাই না, সাইফকে দলে ভেড়াতে আগ্রহী ছিলো হায়দরাবাদে মেন্টর ভিভিএস লক্ষ্মণও।

সাইফুদ্দিন বলেন, ‘আইপিএলে খেলা তো স্বপ্ন- বলাই যায়। লর্ডসে শেষ ম্যাচ (পাকিস্তানের বিপক্ষে ২০১৯ বিশ্বকাপে) খেলি তখন ভিভিএস লক্ষণ এসেছিলেন আমার ব্যাপারে কিছু জিজ্ঞেস করার জন্য। আমাদের (বাংলাদেশ জাতীয় দল) কম্পিউটার বিশ্লেষণ তো ভারতীয়- শ্রীনিবাস চন্দ্রশেখরন। সে সানরাইজার্স হায়দরাবাদে কাজ করে। শ্রীনিবাসের কাছে লক্ষণ জানতে চেয়েছিলেন ও (সাইফুদ্দিন) কেমন হবে। সাজানো সবকিছুকে নষ্ট করে দিয়েছে আমার ইনজুরি।’

  • সর্বশেষ
  • পঠিত