ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৬:৩৬

প্রিন্ট

হাসপাতালে কপিল দেব

হাসপাতালে কপিল দেব
স্পোর্টস ডেস্ক

গুরুতর অসুস্থ হয়ে ভারতের রাজধানী দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছেন দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। স্বাভাবিকভাবেই কপিলের অসুস্থতার খবরে উদ্বিগ্ন ভারতের ক্রীড়ামহল। সোশ্যাল মিডিয়ায় তার দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা।

এদিন দুপুরে সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক সাংবাদিক টুইট করে কপিলের অসুস্থতার খবর দেন। লেখেন, ‘‌কিংবদন্তি কপিলদেব হৃদরোগে আক্রান্ত হয়েছেন। দিল্লির একটি হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্লাস্টি চলছে। তার দ্রুত আরোগ্য কামনা করি।‌’

কপিলের শারীরিক পরিস্থিতির উপর নজর রাখছেন চিকিৎসকরা। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে ভুগছিলেন তিনি। তার উপরই এবার হদরোগে আক্রান্ত হলেন। শেষ পাওয়া খবরে, চিকিৎসায় নাকি সাড়াও দিচ্ছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

প্রখ্যাত ধারাভাষ্যকার হার্শা ভোগলে সোশ্যাল মিডিয়ায় কপিল দেবের দ্রুত সুস্থতা কামনা করেন। টুইটারে তিনি লেখেন, ‘বড় মনের শক্তিশালী কপিল দেবের দ্রুত সুস্থতা কামনা করছি। এখনও অনেক কিছু করার বাকি।’

১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন কপিল দেব। দেশের হয়ে ১৩১ টেস্ট খেলে ৫২৪৮ রান করেছেন কপিল। নিয়েছেন ৪৩৪ উইকেট। এ ছাড়া ২২৫ ওয়ানডে খেলে ২৫৩ উইকেট নেয়ার পাশাপাশি ৩৭৮৩ রান করেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত