ঢাকা, শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৬:৪৩

প্রিন্ট

যে কারণে হঠাৎ এলপিএল ছাড়লেন আফ্রিদি

যে কারণে হঠাৎ এলপিএল ছাড়লেন আফ্রিদি
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) মাঝপথেই ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে গেলেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। এক টুইট বার্তায় এলপিএল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন আফ্রিদি।

তবে জানা গেছে, আফ্রিদির ১১ মাসের ছোট্ট মেয়েটি অসুস্থ হয়ে হাসপাতালে, কাল তাই হঠাৎই পাকিস্তানে ফিরে যেতে হয়েছে তাকে। সেখানে সব ঠিকঠাক হয়ে গেলে আবার এলপিএলে ফেরার প্রতিশ্রুতি দিয়েছেন বটে, কিন্তু সেটি নিয়ে সংশয় আছে।

তবে আফ্রিদি ফিরে এলেও সঙ্গে সঙ্গে তার পক্ষে মাঠে ফেরা সম্ভব নয়। কারণ করোনা পরিস্থিতিতে কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। তবে তাকে ছাড় দেয়া হতে পারে বলে জানা গেছে। কারণ এর আগেই করোনা পজিটিভ হয়েছিলেন তিনি। পরে কোয়ারেন্টিনে থাকার পর সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন।

গত ২৪ নভেম্বর শ্রীলঙ্কায় পা রাখেন আফ্রিদি। এরপর ২৭ নভেম্বরে তাকে মাঠে নামার অনুমতি দেয়া হয়। কারণ কোভিড-১৯ পরীক্ষায় তার শরীরে এন্টিবডি পাওয়া যায়। ফলে তার মাধ্যমে অন্য কারো আক্রান্ত হওয়ার সম্ভাবনা ছিল না। তাই তাকে অনুমতি দিতেও দ্বিধা করেনি শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

আফ্রিদি দেশে ফিরে যাওয়ায় তার দল গল গ্ল্যাডিয়েটর্স এখন অধিনায়কবিহীন অবস্থায় আছে। এমনিতেই টুর্নামেন্টে এখন পর্যন্ত কোনো জয় না পাওয়ায় দলটি বেশ চাপে আছে। এখন তার অনুপস্থিতিতে সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে হতে যাচ্ছেন ভারপ্রাপ্ত অধিনায়ক।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত