ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

প্রকাশ : ০৭ মার্চ ২০২১, ১৯:৫৯

প্রিন্ট

সুজনকে ক্ষমা চাইতে রকিবুলের লিগ্যাল নোটিশ

সুজনকে ক্ষমা চাইতে রকিবুলের লিগ্যাল নোটিশ

স্পোর্টস ডেস্ক

জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যাওয়ার অভিযোগে বিসিবির পরিচালক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে সংবাদ সম্মেলন করে প্রকাশ্য ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়েছে।

গত মাসে কক্সবাজারে সাবেক তারকাদের নিয়ে হয়েছিল লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি। সেই মিলনমেলায় ঘটেছিল এই ঘটনা। বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে উদ্যত হয়েছিলেন আরেক সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন। সময়ের সাথে সাথে মনে হচ্ছিল বিষয়টি আড়ালে চলে গেছে। কিন্তু সুজন-রকিবুলের এই ইস্যুটি ক্রীড়াঙ্গনে এখন সবার মুখে মুখে।

রকিবুল হাসানকে মারতে যাওয়া খালেদ মাহমুদ সুজনকে ক্ষমা চাওয়ার জন্য লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আগামী সাত দিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা করা হবে বলে নোটিশে জানানো হয়েছে। রোববার রকিবুল হাসানের পক্ষে এই নোটিশ পাঠান আইনজীবী মো: আবু তালেব।

নোটিশ পাঠানোর বিষয়টি নিয়ে আবু তালেব জানান, ‘গত ২০ ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দেশের সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজিত হয়। সেখানে অপ্রত্যাশিত একটি ঘটনাকে কেন্দ্র করে ক্রিকেটার রকিবুল হাসানকে মারতে তেড়ে যান ক্যাসিনোকাণ্ডে সমালোচিত খালেদ মাহমুদ সুজন।’

কিন্তু গণমাধ্যমে এই লিগ্যাল নোটিশের কথা অস্বীকার করেছেন রকিবুল হাসান। তিনি বলেন, ‘আইনি নোটিশ তো দেয়া হয়নি। তবে দেব।’

আইনজীবী আবু তালেবের ব্যাপারে তিনি বলেন, ‘আমি ওই নামের কোন আইনজীবীকে চিনিই না। আমি তার মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠাব কিভাবে? আমি ওই আইনি নোটিশ পাঠানোর বিষয়টি সম্পর্কে অবগত নই।’

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত