ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৩০ মিনিট আগে

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ২০:০৯

প্রিন্ট

ব্যাঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠালো হায়দরাবাদ

ব্যাঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠালো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক

সাকিবের কলকাতার কাছে হেরে শুরু হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের। আর চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে ২ উইকেটে হারায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বুধবার চেন্নাইয়ের চেপুকে এমএ চিদম্বরম স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। টস জিতে ফিল্ডিং নিয়েছেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়া দেবদূত পাডিক্কাল সুস্থ হয়ে টুর্নামেন্ট শুরুর আগেই দলে যোগ দিয়েছিলেন। কিন্তু ফিটনেস অনিশ্চয়তায় তাকে প্রথম ম্যাচে রাখেননি বিরাট কোহলি। দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরুর অধিনায়কের সঙ্গে উদ্বোধনী জুটি গড়বেন পাডিক্কাল। রজত পতিদারের বদলে একাদশে এই ওপেনার।

এদিকে হায়দরাবাদ দুটি পরিবর্তন এনেছে একাদশে। সন্দীপ শর্মার জায়গায় শাহবাজ নাদীম ও জেসন হোল্ডার এসেছেন মোহাম্মদ নবীর বদলে।

ব্যাঙ্গালুরু:

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিক্কাল, শাহবাজ আহমেদ, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, ড্যান ক্রিস্টিয়ান, কাইল জেমিসন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

হায়দরাবাদ:

ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (অধিনাক), মানীষ পান্ডে, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, জেসন হোল্ডার, আব্দুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, শাহবাজ নাদীম।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত