ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৪ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৯:২৮

প্রিন্ট

টস জিতে বোলিংয়ে চেন্নাই

টস জিতে বোলিংয়ে চেন্নাই

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও পাঞ্জাব কিংস। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। এই ম্যাচে টস জিতে পাঞ্জাব কিংসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন চেন্নাই দলপতি মহেন্দ্র সিং ধোনি। এই ম্যাচের মধ্যে দিয়ে দুর্দান্ত এক মাইলফলক স্পর্শ করেছে চেন্নাই অধিনায়ক। চেন্নাইয়ের হয়ে আজ ২০০তম ম্যাচে মাঠে নামছেন ধোনি।

চেন্নাই সুপার কিংসের ভুলে যাওয়ার মতো এক মৌসুম কেটেছে গতবার, টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বাজে পারফর্মেন্স ছিল দলটির। এবারের আসরের শুরুটাও হয়েছে হার দিয়ে, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চ্যালেঞ্জিং সংগ্রহ গড়েও ৭ উইকেটের বড় হারই জুটেছে মহেন্দ্র সিং ধোনির দলের।

এবারের টুর্নামেন্টে রোমাঞ্চকর শুরু পেয়েছে পাঞ্জাব কিংস, রাজস্থান রয়্যালসের বিপক্ষে বিশাল স্কোর গড়েও শেষ বলে জয় পেয়েছে তারা। ব্যাট হাতে দারুণ ফর্মে আছেন দলটির অধিনায়ক লোকেশ রাহুল, সর্বশেষ আসরের চেয়ে এবার বোলিং আক্রমণও কিছুটা শক্তিশালী হয়েছে তাদের।

আইপিএলে এখন পর্যন্ত চেন্নাই সুপার কিংস ও পাঞ্জাব কিংস মুখোমুখি হয়েছে ২৩ ম্যাচে, যেখানে ১৪ ম্যাচ জিতে এগিয়ে আছে চেন্নাই। ২০১৫ সালের পর থেকে দুই দল ৮ বার মুখোমুখি হয়েছে, চেন্নাই জিতেছে ৬ টি ম্যাচেই, সর্বশেষ ৫ দেখায় মাত্র ১ বার জিতেছে পাঞ্জাব কিংস।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত