ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৯:১১

প্রিন্ট

অনুশীলনে যোগ দেননি তামিম-মুশফিকরা

অনুশীলনে যোগ দেননি তামিম-মুশফিকরা
অনুশীলনে বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ফটো

স্পোর্টস ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ সামনে রেখে পুরোদমে অনুশীলনে নামার কথা ছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। শুক্রবার (৭ মে) বিকেলে অনুশীলনে তামিম-মুশফিকদের নামার খবর শোনা গিয়েছিল। কিন্তু তাদের কেউ যোগ দেননি।

লঙ্কানদের সঙ্গে তিন ওয়ানডের জন্য ২৪ জনের প্রাথমিক দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওই সময় এই দলের ৯ জন শ্রীলঙ্কায় টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলছিলেন। গত ৪ মে ফেরেন তারা। এরপর হোম কোয়ারেন্টাইনে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাশ, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও মেহেদী হাসান মিরাজ।

১৪ দিনের কোয়ারেন্টাইন করার কথা থাকলেও তা শিথিল করা হয়েছে। তাই তিন দিন পরই মানে শুক্রবার থেকে অনুশীলন করতে পারবেন তারা, এমনটাই জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। কিন্তু আজ তাদের কাউকে মাঠে দেখা যায়নি।

ঈদের আগে প্রথম দফায় ৭ থেকে ৯ মে পর্যন্ত অনুশীলন করবেন ক্রিকেটাররা। ১০ থেকে ১৭ মে পর্যন্ত ঈদের ছুটি শেষে আবার মাঠে ফিরবেন তারা। আর শ্রীলঙ্কা ঢাকায় পৌঁছাবে ১৬ মে। তিন দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে ১৯ মে থেকে অনুশীলন করবে সফরকারীরা। ২৩, ২৫ ও ২৮ মে হবে তিন ওয়ানডে, সবগুলো ম্যাচের ভেন্যু মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত