ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

প্রকাশ : ১০ মে ২০২১, ০৬:০২

প্রিন্ট

সেভিয়ার সঙ্গে শেষ মুহূর্তে হার টপকালো রিয়াল

সেভিয়ার সঙ্গে শেষ মুহূর্তে হার টপকালো রিয়াল
ছবি সংগৃহীত

জার্নাল ডেস্ক

শীর্ষে ওঠার হাতছানিতে মাঠে নেমে উল্টো হারতে বসেছিল রিয়াল মাদ্রিদ। তবে ঘটনাবহুল ম্যাচে দুবার পিছিয়ে পড়ে দারুণভাবে ঘুরে দাঁড়াল দলটি। শেষের আগের মিনিটে সৌভাগ্যও হয় সঙ্গী। তাতে জয় না মিললেও উজ্জীবিত সেভিয়ার বিপক্ষে স্বস্তির এক পয়েন্ট পেল জিনেদিন জিদানের দল।

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে রোববার রাতে ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

রোববার ঘরের মাঠে ২২ মিনিটেই পিছিয়ে পরে রিয়াল। এ সময় ফার্নান্দো গোল করে এগিয়ে নেন সেভিয়াকে। অবশ্য করিম বেনজেমা গোলটি শোধ দিয়েছিলেন। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়। তাতে ফার্নান্দোর গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

এই ড্রতে অবশ্য আগের মতো পয়েন্ট তালিকায় আতলেতিকো মাদ্রিদ ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। রিয়াল মাদ্রিদ সমান ম্যাচ খেলে ৭৫ পয়েন্ট নিয়ে হেড টু হেড এ দ্বিতীয় অবস্থানে ফিরে এসেছে। বার্সেলোনা ৭৫ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে নেমে গেছে। সেভিয়া বরং ৭১ পয়েন্ট নিয়ে ভালোই চোখ রাঙানি দিচ্ছে।

বিরতির পর ৬৭ মিনিটে মার্কো আসেনসিও গোল করে সমতা ফেরান। তবে ১১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে ইভান রাকেটিচ গোল করে আবার এগিয়ে নেন সেভিয়াকে। ২-১ গোলে এগিয়ে থেকেই নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ করে সেভিয়া।

কিন্তু যোগ করা সময়ে (৯০+৪) টনি ক্রুসের শট সেভিয়ার দিয়েগো কার্লোসের বুট ছুঁয়ে নিজেদের জালে আশ্রয় নেয়। তাতে ঘরের মাঠে হার এড়ায় রিয়াল। ১ পয়েন্ট পেয়ে টিকে থাকে শিরোপা জয়ের লড়াইয়ে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত