ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ‘ফাঁস’

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২, ১৯:৩১

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ‘ফাঁস’
সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ‘ফাঁস’ । ছবি: ইন্টারনেট

কাতার বিশ্বকাপে সৌদির বিপক্ষে ২-১ গোলে হেরে প্রথম অঘটনের জন্ম দিয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। সেই অঘটনের পর বৃহস্পতিবার রাতে লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামার আগে আরও সতর্ক ব্রাজিল। সার্বিয়ার বিপক্ষে একাধিক পরিকল্পনা করে রেখেছেন কোচ তিতে।

তবে ম্যাচ শুরুর আগে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ‘ফাঁস’ হয়েছে বলে খবর প্রকাশ করেছে ব্রাজিলের টিভি চ্যানেল গ্লোবো। গ্লোবোর মতে, ব্রাজিলের একাদশ হবে ৪-৩-৩ ফরমেশনে।

জানা যায়, সার্বিয়ার বিপক্ষে আক্রমণভাগে জোর দিয়েছেন তিতে। আর সেজন্য একজন সেন্ট্রাল মিডফিল্ডার কম খেলোনারও সিদ্ধান্ত নিয়েছেন ব্রাজিলের কোচ।

রক্ষণভাগে থাকবেন দানিলো, থিয়াগো সিলভা, মারকুইনোস, অ্যালেক্স সান্দ্রো। মাঝমাঠের দায়িত্বে থাকবেন কাসেমিরো, লুকাস পাকেতা ও রাফিনহা। আক্রমণভাগে নেইমারের সঙ্গে থাকবেন রিচার্লিসন ও ভিনিসিউস জুনিয়র। আর গোলপোস্টের নিচে অ্যালিসন বেকার।

ব্রাজিলের ‘ফাঁস’ হওয়া একাদশ:

অ্যালিসন বেকার (গোলরক্ষক), দানিলো, থিয়াগে সিলভা, মারকুইনোস, অ্যালেক্স সান্দ্রো, কাসেমিরো, লুকাস পাকেতা, রাফিনহা, রিচার্লিসন, নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র।

উল্লেখ্য, সার্বিয়ার পর ব্রাজিলকে লড়তে হবে সুইজারল্যান্ডের বিপক্ষে। সুইসদের বিপক্ষে আগামী ২৮ নভেম্বর খেলবেন নেইমাররা। আর ২ ডিসেম্বর লুসাইলে ক্যামেরুনের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত