ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সাকিবদের বিদায়ে তামিমের স্ত্রী ফেসবুকে যা লিখলেন

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ০৪:১৩

সাকিবদের বিদায়ে তামিমের স্ত্রী ফেসবুকে যা লিখলেন
ফাইল ছবি।

সাকিবের রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের ফাইনালে পৌঁছে গেছে তামিমের দল। আচমকা ক্রিকেটকে বিদায় জানানো এবং আবারও প্রত্যাবর্তন-গেল বছরজুড়ে দেশের ক্রিকেটে তুমুল আলোচনায় ছিলেন তামিম।

বছরের শেষ দিকে ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ স্কোয়াডে তার না থাকা নিয়েও কম আলোচনা-সমালোচনা হয়নি। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা তামিম চলতি বিপিএলটা যেন স্মরণীয় করে রাখছেন। ব্যাট হাতে নিজে যেমন ছন্দে আছেন, তেমনি দলও পৌঁছে গেছে ফাইনালে।

চলমান আসরের ফাইনালে খেলবেন এমন বিশ্বাস আগে থেকেই ছিল তামিমের। সাম্প্রতিক সময়ে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকা জাতীয় দল সতীর্থ সাকিবদের হারিয়ে বরিশাল দলের ফাইনাল নিশ্চিতের পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমনটাই জানালেন তামিমপত্নী আয়েশা সিদ্দিকা ইকবাল।

এক পোস্টে তামিমকে মেনশন করে আয়েশা লিখেছেন, ‘তুমি বলেছিলে, আমরা ফাইনালে খেলবো। তখনো টুর্নামেন্ট শুরুই হয়নি। তুমি তোমার কথা রেখেছো। দারুণ টিম পারফরম্যান্স। আলহামদুলিল্লাহ।’

এদিকে নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন তামিম নিজেও। ইতোমধ্যে ব্যাপক আকারে ছড়িয়ে পড়া পোস্টটিতে তামিম দলের উদযাপনের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘মনুরা কেমন আছো?’

আগামী ১ মার্চ ফাইনালে তামিমদের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০২১ বিপিএলেও ফাইনালে ছিল এই দুই দল। সেবার জয় পেয়েছিল কুমিল্লা। এক বছর বিরতি দিয়ে আবারও ফাইনালে দেখা হচ্ছে এই দুই দলের।

  • সর্বশেষ
  • পঠিত