ঢাকা, বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

ক্রিকইনফোর চোখে বিপিএলের সেরা একাদশ: তামিম ইন, সাকিব আউট

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ১২:৫১

ক্রিকইনফোর চোখে বিপিএলের সেরা একাদশ: তামিম ইন, সাকিব আউট
ফাইল ছবি।

মাত্র দুইদিন আগে শেষ হয়েছে দেড় মাস ব্যাপী চলা বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) দশম আসর। টুর্নামেন্টে প্রথম বারের মতো তামিম ইকবালের নেতৃত্বে শিরোপা জয়ের স্বাদ পেয়েছে ফরচুন বরিশাল। এবার বিপিএল-২০২৪ এর সেরা একাদশ নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করেছে ইএসপিএন ক্রিকইনফো।

ইএসপিএন ক্রিকইনফোর প্রকাশিত এই একাদশের অধিনায়ক করা হয়েছে চ্যাম্পিয়ন দলের নেতৃত্বে থাকা তামিম ইকবালকে। এই একাদশে সর্বোচ্চ চার জন ক্রিকেটার রয়েছে শিরোপা জয়ী ফরচুন বরিশালের শিবির থেকে। এছাড়া সাকিব আল হাসানের রংপুর রাইডার্স থেকে আছেন তিনজন। নক আউট পর্বে বিদায় নেয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দল থেকে আছে আরও দুই ক্রিকেটার।

এদিকে ফাইনালে বরিশালের কাছে হারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ডেরা থেকে নাম এসেছে কেবল তাওহীদ হৃদয়ের, আর বাকি একজন দুর্দান্ত ঢাকার হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি শরিফুল ইসলাম।

তামিম ছাড়াও চ্যাম্পিয়ন ফরচুন বরিশালের দল থেকে আছেন মুশফিকুর রহিম, কাইল মায়ার্স ও মোহাম্মদ সাইফুদ্দিন। সাকিবের রংপুর থেকে আরও থাকছেন জিমি নিশাম ও বাবর আজম। এছাড়াও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওপেনার তানজিদ হাসান তামিম ও পেসার বিলাল হোসেনের নাম রয়েছে বিপিএলের সেরা একাদশে।

ইএসপিএন ক্রিকইনফোর বিপিএল সেরা একাদশে:

তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, বাবর আজম, জিমি নিশাম, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফুদ্দিন, বিলাল খান ও শরীফুল ইসলাম।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত