ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৫

প্রিন্ট

আইপিএলের অনুষ্ঠানের অর্থ পাবে ক্ষতিগ্রস্ত সেনা পরিবার

আইপিএলের অনুষ্ঠানের অর্থ পাবে ক্ষতিগ্রস্ত সেনা পরিবার
স্পোর্টস ডেস্ক

পুলওয়ামায় সন্ত্রাসী হামলার ঘটনায় স্তব্ধ ভারত। তাই আসন্ন আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ না করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ওই অনুষ্ঠানের জন্য বরাদ্দ করা অর্থ পুলওয়ামায় নিহত জওয়ানদের পরিবারের সাহায্যার্থে ব্যয় করা হবে। এমন সিদ্ধান্তই নেওয়া হয় সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ)।

কাশ্মীরে সাম্প্রতিক সন্ত্রাসী হামলার ভয়ঙ্কর ঘটনায় ৪০জন ভারতীয় সেনা নিহত হয়। এ অবস্থায় শোকে ভারাক্রান্ত ভারতে আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান না করাই ভাল বলে মনে করেন সিওএ সদস্যরা। সিওএ প্রধান বিনোদ রাই বৈঠকের পরে বলেন, ‘আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এবার করছি না আমরা। এর জন্য যে অর্থ বরাদ্দ করা ছিল, সেই অর্থ দিয়ে নিহত জওয়ানদের পরিবারকে সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এর আগে নিহত নিহত সেনাদের পরিবারসমূহকে সাহায্য করতে এগিয়ে আসেন ক্রিকেটারেরা। গত সপ্তাহে মোহাম্মদ সামি আর্থিক সহায়তা করেছেন। তার ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ জানান, তিনি নিহত জওয়ানদের পরিবারের শিশুদের পড়াশোনার দায়িত্ব তুলে নেবেন। এবার রঞ্জি ও ইরানি ট্রফি জয়ী বিদর্ভ দলও পুরস্কার অর্থ তুলে দিয়েছে বিপন্ন পরিবারগুলির সাহায্যে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত