ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৭ জুলাই ২০১৯, ১৯:১০

প্রিন্ট

‌‌‌‘লুকিয়ে’ বিমানবন্দর ছাড়লেন তামিম

‌‌‌‘লুকিয়ে’ বিমানবন্দর ছাড়লেন তামিম
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক

দেশে ফিরেই লুকিয়ে বিমানবন্দর ছেড়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। বিশ্বকাপের তার পারফরম্যান্স এমন, যে কারণে সাংবাদিকদের প্রশ্নবাণ থেকে বাঁচতেই সবার আগে বিমানবন্দর ছাড়েন এই ক্রিকেটার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ক্রিকেটারদের বহনকারী বিমান এসে পৌঁছায় বিকেল ৫টা ৩০ মিনিটে। আনুষ্ঠানিকতা সেরে টাইগাররা এক এক বের হয়ে আসেন। তবে দেখা যায়নি তামিমকে।

লুকিয়ে বের হবেনই বা না কেন? এবার বিশ্বকাপে তিনি যে পারফর্মেন্স করেছেন তা হতশ্রী! বেমানান। যে কারণে তীব্র সমালোচনা এখন ঘরে-বাইরে। সমর্থক-ভক্তরা অনেকেই তামিমের নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন। যে কারণেই লুকিয়ে বিমানবন্দর ছাড়েন তামিম ইকবাল।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই বাজে পারর্ফম করেছেন তামিম। সমালোচনার পাল্লা এমন ভারী হয়েছিল, যে কারণে তিনি নিজের ফেসবুক ফ্যানপেজও বন্ধ করে দিয়েছেন।

এবারের বিশ্বকাপে ৮ ম্যাচে ২৩৫ রান করেছেন তামিম। তার ব্যাটিং গড় ২৯.৩৭। এক ম্যাচে হাফসেঞ্চুরি করলেও তা ছিল ধীরগতির। একেবারে ফেলে দেওয়ার মতো নয়, তবে ওপেনিং ব্যাটসম্যান হওয়ায় তামিমের কাছে প্রত্যাশা ছিল আরও বেশি। আট ম্যাচে সেঞ্চুরি নেই একটিতেও, অন্যদিকে ৫০ এর ঘর পার করেছেন মাত্র একটি ম্যাচ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত