ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ৪২ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০১৯, ১৯:১০

প্রিন্ট

বিশ্রাম চাইলেন তামিম

বিশ্রাম চাইলেন তামিম
স্পোর্টস ডেস্ক

বন্ধু সাকিবের পরামর্শই শুনলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। আফগানিস্তানের বিপক্ষে আসন্ন ক্রিকেট সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন বাংলাদেশ দলের বাঁহাতি এই ওপেনার। বিসিবির কাছে আবেদন জানিয়ে দরখাস্ত দিয়েছেন তামিম। বাংলাদেশে একটি টেস্ট ম্যাচ এবং তিনজাতি টি-টুয়েন্টি ক্রিকেটে অংশ নিতে আফগানিস্তান ৩০ আগস্ট ঢাকায় আসছে। টি-টুয়েন্টিতে তৃতীয় দেশ হলো জিম্বাবুয়ে।

তামিমের ব্যাপারে বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘তামিমের এই সংক্রান্ত একটা চিঠি আমরা পেয়েছি। তবে এখনো তার বিশ্রামের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। ঈদের ছুটি শুরু হয়ে গেছে। ঈদ শেষে আমরা বৈঠকে বসে এই বিষয়ে সিদ্ধান্ত নেবো।’

বিশ্বকাপে ব্যাটসম্যান হিসেবে বাজে সিরিজ কাটানোর পর তামিম ইকবাল পরের সিরিজেই ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কা সফরে যান। নিয়মিত ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ইনজুরির কারণে সেই সিরিজ খেলতে না পারায় তামিম অধিনায়কত্ব পান। ওয়ানডে দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসানও শ্রীলঙ্কা সফরে বিশ্রামে ছিলেন। শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তামিম পুরোপুরি ব্যর্থ। তিন ম্যাচে তার মোট রান ২১।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত