ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১৫:৩৩

প্রিন্ট

মেসি-ডি মারিয়াদের ছাড়াই আর্জেন্টিনা দল

মেসি-ডি মারিয়াদের ছাড়াই আর্জেন্টিনা দল
স্পোর্টস ডেস্ক

চিলি ও মেক্সিকোর বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ২৭ সদস্যের ঘোষণা করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশান। কোপা আমেরিকায় কনমমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করায় তিন ম্যাচ নিষেধাজ্ঞা পাওয়া মেসিকে ছাড়াই দল ঘোষণা করতে হয়েছে লিওনেল স্কালোনিকে।

ঘোষিত আর্জেন্টিনা স্কোয়াডে মেসির পাশাপাশি রাখা হয়নি ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে। জায়গা হয়নি পিএসজির তারকা অ্যাঞ্জেল ডি মারিয়ার। দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা সাত তরুণ খেলোয়াড়।

চিলি আর মেক্সিকোর বিপক্ষে দুই ম্যাচে তো বটেই মেসিকে পাওয়া যাবে না জার্মানির বিপক্ষে প্রীতি ম্যাচেও। আগামী ৫ ও ১০ সেপ্টেম্বর যথাক্রমে চিলি ও মেক্সিকোর সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

মেসি-আগুয়েরো-ডি মারিয়াহীন স্কোয়াডে তাই আর্জেন্টিনার ভরসা জুভেন্টাসের পাওলো দিবালা এবং ইন্টার মিলানের লাউতারো মার্টিনেজ। এছাড়া, ২৭ সদস্যের দলে আক্রমণভাগে আছেন ল্যাজিওর জোয়াকুইন কোরেয়া আর সান লরেঞ্জের আদোলফো গাইচ। অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে আলো ছড়িয়ে নজরে এসেছেন তরুণ স্ট্রাইকার গাইচ।

সাত নতুন খেলোয়াড় হলেন আদোলফো গাইচ, লুকাস ওকাম্পোস, লিওনার্দো বালের্দি, লুকাস মার্টিনেজ, নিকোলাস ফিগাল, নিকোলাস ডমিঙ্গুয়েজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

২৭ সদস্যের আর্জেন্টিনা স্কোয়াড:

গোলরক্ষক:

ফ্রাঙ্কো আরমানি, এস্তেবান আনদ্রাদা, অগাস্টিন মারচেসিন।

রক্ষণভাগ:

নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, লুকাস মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, লিওনার্দো বালের্দি, জার্মান পেজ্জালা, গঞ্জালো মন্তিয়েল, নিকোলাস ফিগাল।

মাঝমাঠ:

মার্কোস আকুনিয়া (স্পোর্টিং লিসবন), জিওভান্নি লে সেলসো (টটেনহাম হটস্পার), গিদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), নিকোলাস ডমিঙ্গুয়েজ (ভেলেজ সার্সফেল্ড), রদ্রিগো দি পল (উদিনেসে), লুকাস ওকাম্পোস (সেভিয়া), এজিকুয়েল প্যালাসিওস (রিভার প্লেট), মাতিয়াস জারাচো (রেসিং), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (বোকা জুনিয়র্স)

আক্রমণভাগ:

পাওলো দিবালা (জুভেন্টাস), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), আদোলফো গাইচ (সান লরেঞ্জো), জোয়াকুইন কোরেয়া (ল্যাজিও)।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত