ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৩০ মিনিট আগে English

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১৬:৪৮

প্রিন্ট

বার্সার কোচ হচ্ছেন আর্জেন্টাইন গ্যালার্দো

বার্সার কোচ হচ্ছেন আর্জেন্টাইন গ্যালার্দো
স্পোর্টস ডেস্ক

আর্নেস্তো ভালভার্দেকে নিয়ে একটা বিতর্ক গত মৌসুমের শেষে আলোচিত ছিল। বিতর্কটা বেশ স্পষ্টও ছিল। চলতি মৌসুমে দুঃখজনক ও শোচনীয় শুরুর জন্য কেবল তিনিই দোষী নন, তবে তিনিই বিপর্যয়ের অন্যতম প্রধান কারণ বলে মনে করছে ক্লাব কর্মকর্তা থেকে অন্যরা।

লিগের কথা বাদ দিলেও ভালভার্দের বার্সেলোনা অন্য জায়গাগুলোতে তাদের খেলার লেভেল বা তাদের ফলাফল পুনরুদ্ধার করতে সক্ষম নয়। ভালভার্দে তার সম্ভাব্য সমস্ত বিশ্বাস ও আস্থা হারিয়েছেন এবং তার প্রতিক্রিয়া জানানোর ক্ষমতাও এখন প্রায় শূন্য। তাই নতুন কোচের সন্ধানে নেমেছে বার্সেলোনা।

ভালভার্দের বদলি হিসেবে আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেটের কোচ মার্সেলো গ্যালার্দোর প্রতি আগ্রহী স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। বর্তমান মৌসুমটা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। স্প্যানিশ লীগ কিংবা চ্যাম্পিয়ন্স লীগ; কোন জায়গাতেই সুবিধা করতে পারছে না কাতালানরা। সর্বশেষ ম্যাচেও ইন্টার মিলানের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েও কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছিলো কাতালান জায়ান্টরা। এতকিছুর পর আর ভালভার্দের উপর ভরসা রাখতে পারছে না বার্সা বোর্ড। এবার তারা নতুন কোচের সন্ধানে বের হয়েছে।

বার্সার রাডারে আছে রিভার প্লেটের কোচ গ্যালার্দো। রিভারকে সফলতার চরম শিখরে নিতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এই তরুণ আর্জেন্টাইন কোচ। খেলোয়াড়ি জীবনে তিনি ছিলেন একজন মিডফিল্ডার। রিভারের ইতিহাসের অন্যতম সেরা কোচ হিসেবে ধরা হয় এই তরুণ আর্জেন্টাইনকে।

আর্জেন্টিনাভিত্তিক সংবাদ মাধ্যম টিএনটি স্পোর্টসের জানাচ্ছে “বার্সা বোর্ড ভালভার্দের বদলি হিসেবে কোচ গ্যালার্দোর জন্য রিভার প্লেটের সাথে যোগাযোগ করছে।”

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত