ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ২২:০৮

প্রিন্ট

ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার গোল উৎসব

ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার গোল উৎসব
স্পোর্টস ডেস্ক

ইকুয়েডেরের বিপক্ষে আর্জেন্টিনার স্কোয়াডে আজ ছিলেন না সার্জিও আগুয়েরো, ডি মারিয়া, মাউরো ইকার্দিরা। এদের ছাড়াই ইকুয়েডেরের বিপক্ষে গোল উৎসবে মেতেছে আর্জেন্টিনা। ইকুয়েডরকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে লা আলবিসেলেস্তেরা নিষেধাজ্ঞার জন্য এই ম্যাচে ছিলেন না আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসি।

ম্যাচের ২০ মিনিটের মাথায় লিড নেয় আর্জেন্টিনা। মার্কোস আকুনার অ্যাসিস্ট থেকে ডি-বক্সের ছয়গজ দূর থেকে জোরালো শটে গোল করেন লুকাস আলারিও। ৭ মিনিটের মাথায় ইকুয়েডরের জারিও এসপিনোজার আত্মঘাতী গোলে ২-০ তে এগিয়ে যায় আর্জেন্টিনা। আকুনার ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল জড়ান জারিও।

ম্যাচের ৩১ মিনিটের মাথায় আকুনা-মার্টিনেজের আক্রমণ ভেঙে দিতে নিজেদের ডি-বক্সে অবৈধভাবে বাধা দেন আইমার। আর্জেন্টিনার পক্ষে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে ৩-০ গোলে এগিয়ে নেন লেনাদ্রো পারেদেস। বিরতির আগে আর কোনো গোল না হলে ৩-০ গোলে এগিয়ে থাকে আর্জেন্টিনা।

বিরতির পর পারেদেসকে তুলে গঞ্জালো রদ্রিগেজ আর লাউতারো মার্টিনেজকে তুলে পাওলো দিবালাকে নামান স্কালোনি। বদলি নেমেই ম্যাচের ৪৯ মিনিটের মাথায় ইকুয়েডরের হয়ে গোল করেন মেনা। ম্যাচের স্কোর দাঁড়ায় ৩-১।

ম্যাচের ৬৬ মিনিটের মাথায় স্কোরলাইন ৪-১ করেন আর্জেন্টিনার জার্মান পেজ্জেলা। জুভেন্টাসের তারকা পাওলো দিবালার অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি। ৮২ মিনিটের মাথায় গোল করেন বদলি নামা ডমিনগুয়েজ। ৮৬ মিনিটে লুকাস ওকাম্পোসের শট ইকুয়েডরের গোলরক্ষক অরজিত রুখে দিলেও নিজের নিয়ন্ত্রণে বল রাখতে পারেননি। ফিরতি শটে আর্জেন্টিনাকে ৬-১ ব্যবধানে এগিয়ে নেন জার্মানির বিপক্ষে আগের ম্যাচের গোলদাতা লুকাস ওকাম্পোস। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই স্কোরে ম্যাচ জিতে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত