ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১২ মে ২০২০, ১৪:৫১

প্রিন্ট

করোনায় বিনিয়োগকারীদের পাশে ক্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার সোসাইটি

করোনায় বিনিয়োগকারীদের পাশে ক্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার সোসাইটি

Evaly

জার্নাল ডেস্ক

করোনাভাইরাসের দুর্যোগে হঠাৎ সংকটে পড়া পুঁজিবাজারের বিনিয়োগকারীদের সহায়তায় এগিয়ে এসেছে ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভলাপমেণ্ট কো-অপারেটিভ সোসাইটি।

সংগঠনটির পক্ষ থেকে রোববার ৭৫ জন বিনিয়োগকারী পরিবারের জন্য ৭৫ প্যাকেট খাদ্যসামগ্রী (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ইত্যাদি ) দেওয়া হয়েছে। বিনিয়োগকারী ঐক্য পরিষদ এই সামগ্রী বেশি সমস্যায় থাকা বিনিয়োগকারীদের মধ্যে বিতরণ করবে। সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বিতরণের জন্য প্যাকেটগুলো গ্রহণ করেছেন।

তাছাড়া আরও ১০০ প্যাকেট খাদ্য সামগ্রী পুলিশের মাধ্যমে সাধারণ পরিবারের জন্য বিতরন করা হয়।

ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভলাপমেণ্ট কো-অপারেটিভ সোসাইটি হচ্ছে বিভিন্ন ব্রোকারেজ হাউজের প্রধান নির্বাহীদের একটি সংগঠন। ইবিএল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ছায়েদুর রহমান সংগঠনের সভাপতি এবং ব্যাংক এশিয়া সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা সুমন দাস এর সাধারণ সম্পাদক।

এ ব্যাপারে ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভলাপমেণ্ট কো-অপারেটিভ সোসাইটির সভাপতি মোঃ ছায়েদুর রহমান বলেন, বিনিয়োগকারীরা পুঁজিবাজারে প্রধান স্টেকহোল্ডার। এই করোনার দুর্যোগে তাদের কেউ কেউ হঠাৎ সমস্যায় পড়ে গেছেন। আমরা আমাদের সীমিত সামর্থ্য দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করছি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত