ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এমপির বাড়ির লুটের সোনা সৈয়দপুরের জুয়েলার্সে!

  নীলফামারী প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১০:২৭

এমপির বাড়ির লুটের সোনা সৈয়দপুরের জুয়েলার্সে!

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা দবিরুল ইসলামের বাড়ি থেকে লুট হওয়া বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার নীলফামারীর সৈয়দপুরের একটি গয়নার দোকান থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার মধ্যরাতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল সৈয়দপুরের লিবার্টি সিনেমা হল সংলগ্ন ইমরান জুয়েলার্সে তল্লাশি চালিয়ে ২১ ভরি সোনার গয়না উদ্ধার করে বলে জানিয়েছেন সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা।

ওই দোকানের মালিক ইমরান আলীকেও (৪০) ডিবি পুলিশ আটক করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ওসি।

প্রসঙ্গত, গত ১৩ মার্চ ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকাড়ী ডাঙ্গীবাজারে জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ দবিরুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়।

দবিরুল ইসলামের স্ত্রী মোমিনা খাতুন, বাড়ির কাজের লোক ও নৈশ প্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে তিনতলা বাড়িটি থেকে স্বর্ণালঙ্কার এবং টাকা লুট করে ডাকাতরা। দুই ছেলেকে নিয়ে সে সময় চিকিৎসার জন্য থাইল্যান্ডে ছিলেন দবিরুল।

এ ঘটনায় সাংসদের ছোট ভাই মোহম্মদ আলী বালিয়াডাঙ্গী থানায় অজ্ঞাতপরিচয় ২০ জনের নামে একটি মামলা করেন।

মামলা হওয়ার পরই ডাকাতদের ধরতে এবং লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযানে নামে ডিবি পুলিশ।

ডাকাতির ঘটনার পর সাংসদের ভাই মোহাম্মদ আলী বলেছিলেন, সিসিটিভির ফুটেজ দেখে মনে হয়েছে, ১৭ থেকে ২০ জন ডাকাত ওই বাড়ির ভেতরে ঢুকেছিল।

ডাকাতরা পুরো বাড়ি তছনছ করে আলমারি ভেঙে সোনার গয়না ও টাকা নিয়ে গেছে জানালেও লুটের সঠিক পরিমাণ সম্পর্কে তাৎক্ষণিক কোনো ধারণা দিতে পারেননি তিনি।

এসএস

  • সর্বশেষ
  • পঠিত