ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাসায় ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণ: পাঁচ যুবক রিমান্ডে

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৮:৩৮

বাসায় ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণ: পাঁচ যুবক রিমান্ডে

চট্টগ্রাম নগরীতে বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত পাঁচ যুবককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৬ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত এ আদেশ দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তারকৃত পাঁচ যুবককে চকবাজার থানা পুলিশ আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানায়। পরে আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২), মোশাররফ হোসেন আকাশ (২২)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গত ৭ জুলাই রাতে চট্টগ্রাম কলেজের একছাত্রীর বাসায় ৫-৬ জন বখাটে প্রবেশ করে প্রথমে চাঁদা দাবি করে। এসময় বাসায় থাকা ঐ ছাত্রীর গৃহশিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের জিম্মি করে ঐ ছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার জন্য হুমকি দেয়।

পরে ধর্ষিত ছাত্রীর অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার (১৩ জুলাই) ভোররাতে জঙ্গীশাহ মাজার গেইট এলাকায় অভিযান চালিয়ে পাঁচ যুবকে গ্রেপ্তার করে পুলিশ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত