ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শিক্ষার্থী পেটানোর ঘটনায় কোচিংয়ের পরিচালক বরখাস্ত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ২২:০১

শিক্ষার্থী পেটানোর ঘটনায় কোচিংয়ের পরিচালক বরখাস্ত

শহীদ মডেল স্কুল ও ক্যাডেট কোচিং সেন্টার সিরাজগঞ্জ শাখার পরিচালক হাসানুজ্জামান তালুকদার রঞ্জুকে শিক্ষার্থীকে পেটানোর ঘটনায় বরখাস্তের নির্দেশ দেয়া হয়েছে।

জেলা প্রশাসক ও জেলা শিক্ষা কর্মকর্তাকে আগামী ১০ দিনের মধ্যে তার বরখাস্তের আদেশ কার্যকর করে জানাতে, প্রতিষ্ঠানের সভাপতি, প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদকে চিঠিও দেয়া হয়েছে।

সোমবার বিকালে জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শফীউল্লাহ বলেন, শহীদ মডেল স্কুল ও ক্যাডেট কোচিং এর সিরাজগঞ্জ শাখার পরিচালক হাসানুজ্জামান রঞ্জুর বিরুদ্ধে এক শিক্ষার্থীকে মারধর ও তার অভিভাবককে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ ওঠে। এরপর দফায় দফায় তদন্ত করে অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা প্রশাসক রোববার সন্ধ্যায় তাকে পরিচালকের পদ থেকে বরখাস্তের নির্দেশ দেন। জেলা প্রশাসক স্বাক্ষরিত সেই নির্দেশনার চিঠি সোমবার বিকালে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, অসুস্থতার কারণে চলতি বছরের ৬ মার্চ ক্লাসে অনুপস্থিত থাকায় শহীদ ক্যাডেট কোচিংয়ে অধ্যায়নরত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সাবেদুল ইসলাম খানকে মারধর করেন রঞ্জু। এর প্রতিবাদ করতে গেলে শিক্ষার্থীর মাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। এ ঘটনায় শিক্ষার্থীর মা ফারজানা আক্তার জেলা প্রশাসক ও জেলা শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত