ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:০২  
আপডেট :
 ১৮ অক্টোবর ২০১৮, ১৭:১৭

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড় সদর উপজেলায় পবিত্রা রাণী (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের গোয়ালঝাড় পখিলাগাও এলাকা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই এলাকার কৃষ্ণ চন্দ্র রায়ের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে পবিত্রা রাণী বাদে পরিবারের সবাই স্থানীয় মণ্ডপে পূজা অর্চনা করতে যায়। ফিরে এসে তারা পবিত্রা রাণীকে বাড়িতে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এক সময় তারা বাড়ির পাশের ফসলি মাঠের মাঝখানে একটি গাছে ফাঁসি দেয়া অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়।

পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ওই গৃহবধূর আত্মহত্যার কোন কারণ জানা যায় নি। পরিবারের সদস্যরা জানিয়েছেন ওই গৃহবধূ পরিবারে অভাব অনটনের কারণে এর আগেও আত্মহত্যার হুমকি দিয়েছিলেন।

পঞ্চগড় সদর থানা পুলিশের উপ-পরিদর্শক দীন মোহাম্মদ জানান, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত