ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে বাস চাপায় নিহত ২

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৭:৫০  
আপডেট :
 ২২ অক্টোবর ২০১৮, ১৭:৫৩

রাজধানীতে বাস চাপায় নিহত ২

রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে যাত্রীবাহী দুই বাসের চাপায় সেলিম মিয়া (২২) ও জুয়েল হাওলাদার (৩০) দুই পথ যাত্রী নিহত হয়েছেন।

সোমবার দুপুর ১টার দিকে যাত্রাবাড়ী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে সেলিমকে বেলা ২ টায় মৃত ঘোষণা করেন।

মাদারীপুর শীবচর উপজেলার অালেপুর গ্রামের ফয়েজুল হকের ছেলে সেলিম। তিনি থাকতেন ডেমরা এলাকাতে। একটি বলপ্রেস কারখানায় কাজ করতেন।

মৃত সেলিমের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে সেলিম গ্রামের বাড়ি থেকে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসছিলেন। যাত্রাবাড়ি মোড়ে বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় ২ টি বাস সেলিমকে চাপা দেয়। পরে হাসপাতালে আনার পর সেলিমের মৃত্যু হয়।

একই সময় দুর্ঘটনায় জুয়েল নামের আরেক ব্যাক্তি আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে তিনিও মারা যান।

নিহত জুয়েল তুরাগ পরিবহনের বাস চালক ছিলেন। যাত্রাবাড়ী মোড়ে বাস রেখে রাস্তা পার হয়ে পান খাওয়ার জন্য যাচ্ছিলেন সে। তখন রাস্তা পার হওয়ার সময় বাস চাপায় আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সেলিমের লাশ মর্গে রাখা হয়েছে। জুয়েলের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এনএসএস

  • সর্বশেষ
  • পঠিত