ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পাওনা টাকা চাওয়ায় মাংস বিক্রেতা খুন, আটক ১

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৬:৩৬

পাওনা টাকা চাওয়ায় মাংস বিক্রেতা খুন, আটক ১

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাওয়ায় সালজার রহমান (৫৫) নামের এক মাংস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আদিল (৩২) নামে আরেক মাংস ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত সালজার রহমান উপজেলার মোকামতলা গাংনগর পোড়ানগরী এলাকার মৃত বাজি মোল্লার ছেলে। আটক আদিল গাংনগর কারিগরপাড়ার বাসিন্দা।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলার গাংনগর কারিগরপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে পাওনা টাকার জন্য অভিযুক্ত আদিলের বাড়িতে যান মাংস বিক্রেতা সালজার রহমান। এসময় সালজার পাওনা টাকা চাইলে আদিল তা দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আদিল তার মাংস কাটার দা দিয়ে সালজারের মাথায় ও গলায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই সালজারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা অভিযুক্ত আদিলকে আটকের পর গণধোলাই পুলিশে খরব দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা তাকে পুলিশের হাতে সোপর্দ করেন। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমান জানান, হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • পঠিত