ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সাস্ট ক্লাবের সভাপতি মিল্টন, সম্পাদক রিন্টু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ২৩:০৩

সাস্ট ক্লাবের সভাপতি মিল্টন, সম্পাদক রিন্টু

সাস্ট ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মো. মোখলেসুর রহমান মিল্টন, সহসভাপতি রাশেদ রাফিউদ্দীন মিথুন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু, যুগ্ম সম্পাদক মো. আবু নাছের, কোষাধক্ষ কাজী গোলাম কদর স্বপনকে মনোনীত করা হয়। শনিবার রাতে অ্যাওয়ারনেস টিমের সদস্যদের নিয়ে এক জরুরি সভায় সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি গঠন করা হয়।

এর আগে শুক্রবার রাতে নির্বাচন উপলক্ষে সাধারণসভা অনুষ্ঠিত হয়। সাস্ট ক্লাব লিমিটেডের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাছেরেরস্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এছাড়া মো. আলমগীর হাসান মাসুদ, শাহ মো. হামজা আনোয়ার, মো. মাজেদুল ইসলাম, আফজাল হোসেন আকন্দ রনি, সুমনা হক ও মো. মাহিবুল হাসান মুকিতকে পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সাস্ট ক্লাব লিমিটেডের ফাউন্ডার মেম্বার, সাস্টিয়ান ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে বরারবের মত আগামী দিনেও সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রীদের জন্য একটি সাধারণ প্লাটফর্ম সৃষ্টির লক্ষ্য নিয়ে এই ক্লাব যাত্রা শুরু করে। এতে সাধারণ ও আজীবন সদস্য এমন ২ ধরনের ক্যাটাগরিতে যথাক্রমে ১০ হাজার ও ৭৫ হাজার টাকা ফিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম থেকে ১৯তম ব্যাচের সদস্যগণ ফাউন্ডার মেম্বার হিসেবে নিবন্ধিত হন।

  • সর্বশেষ
  • পঠিত