ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

দুই দিনেই মিলিয়ন ক্লাবে শাকিব-শ্রাবন্তীর রোম্যান্স (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৫:২০

দুই দিনেই মিলিয়ন ক্লাবে শাকিব-শ্রাবন্তীর রোম্যান্স (ভিডিও)

গানটি প্রকাশ হয়েছে গত ২৩ মে বিকালে। রোম্যান্টিক ঘরানার সে গান দুই দিনের মধ্যেই ঢুকেছে মিলিয়ন ক্লাবে। ২৫ মে বিকালের আগেই এর দর্শকসংখ্যা ছাড়িয়ে গেছে ১০ লাখ। বলাই বাহুল্য, সিনেমাপ্রেমী দর্শককে আকৃষ্ট করেছে এই গান।

বলছি সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘ভাইজান এলো রে’ ছবির গান ‘লিখেছি তোর নাম’-এর কথা। যেই গানে কখনো হলুদ পাখির মতো অনিন্দ্য শুভ্রতা ছড়িয়ে, কখনো গোলাপের কোমল পাপড়ির মতো স্নিগ্ধতা বিলিয়ে, আবার কখনো নীল গাউনে মুগ্ধতার আবেশে মুড়িয়ে দেন শ্রাবন্তী। আর তার সঙ্গে পারফেক্ট প্রেমী হিসেবে স্যুট পরে মিষ্টি রসায়নে মাতেন শাকিব। দু’জনের এই রসায়ন যেন ৩ মিনিট ৪৮ সেকেন্ডের জন্য দর্শককে ভালোবাসার অন্য এক অনুভবে নিয়ে যায়।

‘লিখেছি তোর নাম’ গানটি দর্শকপ্রিয়তার পাশাপাশি প্রশংসাও পাচ্ছে দারুণ। এরই মধ্যে গানটির ইউটিউব লিংকে লাইক দিয়েছে প্রায় ৩০ হাজার দর্শক। তাছাড়া ৫ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে, যার সিংহভাগই ইতিবাচক।

‘লিখেছি তোর নাম’ লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন রাজ বর্মন। গানের ভিডিওতে নির্দেশনা দিয়েছেন বলিউড কোরিওগ্রাফার আদিল শেখ। এর চিত্রায়ন হয়েছে লন্ডনের দৃষ্টিনন্দন কয়েকটি লোকেশনে।

‘ভাইজান এলো রে’ ছবি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, দীপা খন্দকার ও মনিরা মিঠু প্রমুখ। এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত এই ছবি আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দেখুন লিখেছি তোর নাম’:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত