ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

বিমানবন্দরের টিভিতেও জলসা মুভিজ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৪:৪৪  
আপডেট :
 ৩০ মে ২০১৮, ১৪:৪৯

বিমানবন্দরের টিভিতেও জলসা মুভিজ!

ভারতের টিভি চ্যানেলগুলো এ দেশে কী পরিমাণ জায়গা দখল করে নিয়েছে, তা আর বাড়িয়ে বলার কিছু নেই। যেসব পরিবারে টেলিভিশন আর সঙ্গে ডিশ কানেকশন রয়েছে, তার প্রত্যেকটি ঘরেই ভারতের চ্যানেলগুলো প্রচার হয়। বলাই বাহুল্য, পরিবারের নারী সদস্যরা স্টার জলসা, জলসা মুভিজ, কালারস, জি বাংলা, হাঙ্গামা, সনি আট নামক চ্যানেলগুলোতে একেবারে ডুবে থাকেন।

তবে এবারের ঘটনাটি একটু ভিন্ন। দেশের প্রধান বিমানবন্দর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দের টিভিতেও দেখা গেলো ভারতের জলসা মুভিজ চ্যানেল প্রচার হতে। বিষয়টি দৃষ্টিগোচর হয় সংস্কৃতি ব্যক্তিত্ব আব্দুন নূর তুষার। তাৎক্ষনিক একটি স্থিরচিত্র তুলে ফেসবুকে শেয়ার করেন তিনি।

সঙ্গে লেখেন, হযরত শাহজালাল বিমানবন্দরে চলছে জলসা মুভিজ, দেখাচ্ছে পেট কমানোর বেল্ট এর বিজ্ঞাপন। দেশের চ্যানেল না চালিয়ে পেট কমানোর বেল্টের বিজ্ঞাপন সমৃদ্ধ ভারতীয় চ্যানেল চালানোর জন্য দেশপ্রেমিক বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষকে কতগুলি বাহবা ও তালি দেয়া যায় বন্ধুগণ?

এমন দৃশ্য দেখে যেমন ক্ষুব্ধ হয়েছেন আব্দুন নূর তুষার, তেমনি তার কাছ থেকে জানতে পেরে আরো অনেকেই বিষয়টির সমালোচনা করছে। ফেসবুকে এরই মধ্যে বিষয়টি নিয়ে অনেক বিতর্ক হচ্ছে।

ভারতের সিরিয়ালের আগ্রাসনে পারিবারিক কলহ থেকে শুরু করে অনেক বড় ঘটনাও ঘটেছে। এছাড়া দেশের নাটকের বাজারে নেতিবাচক প্রভাব বিস্তারের পেছনেও এই চ্যানেলগুলো অন্যতম কারণ। এটা নিয়ে টেলিভিশন সংশ্লিষ্ট সংগঠনগুলো সমন্বিত হয়ে আন্দোলনও করে। কিন্তু বাস্তবিক ফলাফল তেমন কিছুই হয়নি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত