ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ব্যাংকেই ম্যানেজারের মদের আড্ডা, বাইরে অপেক্ষায় গ্রাহকরা

ব্যাংকেই ম্যানেজারের মদের আড্ডা, বাইরে অপেক্ষায় গ্রাহকরা

ব্যাংকের অপেক্ষা করেছিলেন ৩০ জনের মত গ্রাহক। প্রায় আধ ঘণ্টার অপেক্ষায় কেউ কেউ বিরক্তও। হঠাৎই শীতাতপ নিয়ন্ত্রিত ঘর থেকে পাওয়া গেল মদের গন্ধ! মদের গন্ধের উৎস খুঁজতে গিয়ে তো গ্রাহকেরা থ! তারা বিস্ময়ের সঙ্গে দেখেন একটি বন্ধ ঘর থেকে টলোমলো পায়ে বেরিয়ে আসছেন সিনিয়র ব্যাংক ম্যানেজার বিশাল খান্না এবং আরও দুই ব্যাংককর্মী। তাদের দাবি ওই ঘরে মদের খালি বোতল দেখেছেন তারা।

বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলিতে মগরার নন্দীপুকুর-খেজুরিয়া অঞ্চলের এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকে এই ঘটনা ঘটেছে।

তবে এ অভিযোগ নাকচ করে দিয়েছেন ম্যানেজার বিশাল খান্না। জড়ানো কণ্ঠে তিনি দাবি করেন, ‘প্রায়ই ব্যাংকে লিঙ্ক থাকে না, আমি কী করব? আমাকে ফাঁসানো হল।’ তবে ব্যাংকের ঘরে মদের বোতল এবং তিনটি গ্লাস কী করে এল, এ প্রশ্নের জবাব দেননি তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল থেকে ব্যাঙ্কে স্বাভাবিক কাজকর্ম চললেও বেলা দেড়টা নাগাদ সিনিয়র ম্যানেজার নিজের ঘর থেকে বেরিয়ে পাশের একটি ঘরে চলে যান। একই সঙ্গে আরও দুই ব্যাঙ্ককর্মীও সেই ঘরে ঢোকেন।

শীলাবতী চক্রবর্তী নামে এক গ্রাহক বলেন, এ ভাবে কোনও পদাধিকারী ব্যস্ত সময়ে ব্যাংকের মধ্যেই মদ খেতে পারেন না। পিন্টু দাস নামে আর এক গ্রাহক বলেন, ‘সিনিয়র ম্যানেজার যে মাঝে মধ্যেই মদের আসর বসান, শুনেছিলাম। আজ নিজের চোখে দেখলাম।’

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত