ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সিরাজগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৪

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ০০:১৩

সিরাজগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৪

সিরাজগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) বিশেষ অভিযানে উল্লাপাড়া উপজেলায় পৃথক অভিযানে চার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় দুই হাজার ৪৭০ পিস ইয়াবা ও ২৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি প্রণব কুমার সরকার এসব তথ্য জানান।

আটককৃতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার মোল্লারহাট গ্রামের সমীর আলী (৪০), ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাদিহাটি গ্রামের নাজিম উদ্দিন (৫৫), দিনাজপুরের বিরামপুর উপজেলার বেনিপুর গ্রামের আজিজুল হক (৪২) ও একই জেলার হাকিমপুর উপজেলার খট্টা মাধবপাড়া গ্রামের জুয়েল রানা (১৮)।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জানুয়ারি মধ্যরাতে উল্লাপাড়ায় অভিযান চালিয়ে দুই হাজার ৪৭০ পিস ইয়াবাসহ সমীর ও নাজিমকে আটক করা হয়।

অপরদিকে, ১১ জানুয়ারি সকালে উল্লাপাড়ার সলঙ্গা এলাকায় মহাসড়কে অভিযান চালিয়ে চালবোঝাই একটি ট্রাকে তল্লাশি করে ২৮৪ বোতল ফেনসিডিলসহ আজিজুল ও রানাকে আটক করা হয়। পরে ট্রাকটি জব্দ করা হয়। এ দু’টি ঘটনায় উল্লাপাড়া ও সলঙ্গায় থানায় আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত