ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

শিশু তোফাজ্জল হত্যাকাণ্ডে ফুফু-চাচাসহ ৭ জন কারাগারে

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ২২:২১

শিশু তোফাজ্জল হত্যাকাণ্ডে ফুফু-চাচাসহ ৭ জন কারাগারে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সাত বছরের শিশু তোফাজ্জল অপহরণ ও হত্যাকাণ্ডে জড়িত তার ফুফু, নানা ও দুই চাচাসহ সাত জনকে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান সন্দেহভাজন সাত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।

সাত জন হলেন, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বাঁশতলার নিহত শিশু তোফাজ্জল হোসেনের ফুফা সেজাউল কবির, সেজাউলের বাবা কালা মিয়া, নিহতের ফুফ শিউলি আক্তার, হাবিবুর রহমান হবি, তার ছেলে সারোয়ার হাবিব রাসেল, নিহতের চাচা লোকমান হোসেন ও সালমান হোসেন।

গত বুধবার (৮ জানুয়ারি) বিকেলে শিশু তোফাজ্জল নিজ গ্রাম থেকে নিখোঁজ হয়। পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ হতে থানায় বিষয়টি লিখিতভাবে জানানো হয়।

নিহত তোফাজ্জল হোসেনের পরিবারের অভিযোগ, অপহরণের পর চিরকুট লিখে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। মুক্তিপণ না দেয়ায় তোফাজ্জলকে হত্যা করা হয়।

শিশু তোফাজ্জল হোসেনকে অপহরণ করে হত্যাকাণ্ডের অভিযোগ এনে তার বাবা জুবায়ের হোসেন বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে শনিবার গভীর রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার লাশ উদ্ধারের পর শিশু তোফাজ্জল অপহরণ ও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে থানা পুলিশ দাদা-চাচা ও ফুফু-ফুফুর স্বামী, প্রতিবেশীসহ দু'দফায় ৯ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

মামলার তদন্তকারি কর্মকর্তা থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, শিশু তোফাজ্জল অপহরণ ও হত্যাকাণ্ডের মামলায় সন্দেহভাজন সাত আসামিকে বিজ্ঞ আদালতে হাজির করা হয়। প্রত্যেকজনকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ থেকে দশ দিনের রিমান্ড আবেদন করেছি। রিমান্ডে এনে আসামিদের পুনরায় জিজ্ঞাসাবাদে অপহরণ ও হত্যা রহস্য উন্মোচিত হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত