ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৫:৫৯

প্রিন্ট

টেক্সটাইল শ্রমিককে ধর্ষণ, সুপারভাইজার গ্রেপ্তার

টেক্সটাইল শ্রমিককে ধর্ষণ, সুপারভাইজার গ্রেপ্তার
প্রতীকী ছবি
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক শ্রমিককে ধর্ষণের ঘটনায় একই টেক্সটাইল মিলের সুপারভাইজার জিন্নাহ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গত শনিবার রাতে তারাব পৌরসভার হাটিপাড়া ক্লাক্সটন এ্যাপরেল্স এন্ড টেক্সটাইল মিলের ভেতরেই ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তার জিন্নাহ আলী সিরাজগঞ্জ জেলার সদর থানার একডালা এলাকার জেল হোসেনের ছেলে।

মামলার এজাহারে জানা যায়, ওই শ্রমিকের বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়ায়। তিনি টেক্সটাইল মিলে গত ৪ মাস ধরে জ্যাকার্ড সেকশনের অপারেটর হিসেবে কাজ করছেন। দীর্ঘদিন ধরে একই টেক্সটাইলের সুপাভাইজার হিসেবে কাজ করে আসছেন জিন্নাহ আলী। তিনি প্রায়ই ওই শ্রমিককে কুপ্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে চাকরি থেকে বের করে দেওয়ার হুমকি দেয়া হতো।

গত শনিবার রাতে কাজ করার সময় জিন্নাহ তাকে টেক্সটাইলের তৃতীয় তলায় ডেকে নিয়ে যান। এসময় ফের কুপ্রস্তার দিলে রাজি না হওয়ায় ধর্ষণ করে জিন্নাহ। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে বুধবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

অন্যদিকে সদ্য বহিষ্কৃত তারাব পৌরসভা ছাত্রলীগ সহ-সভাপতি আবু সুফিয়ানের সিন্ডিকেটের সদস্য তৌসিফ, আফজাল ও তানভীরসহ আরো বেশ কয়েকজন গত ৯ জানুয়ারি ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে ২ দিন আটকে রেখে ধর্ষণ করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং ধর্ষণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত