ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৯ মিনিট আগে
শিরোনাম

‘বঙ্গবন্ধু উন্নয়নের রাজনীতি করেছে’

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ২১:২৬  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০২০, ২১:৫৬

‘বঙ্গবন্ধু উন্নয়নের রাজনীতি করেছে’

বঙ্গবন্ধু নিজের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেনি, দেশের উন্নয়নের জন্য রাজনীতি করেছেন বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। শনিবার দুপুরে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার পিতার পথ অনুসরণ করে দেশের মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করছেন। বঙ্গবন্ধুর অঙ্গীকার অথনৈতিক মুক্তি। আর সেটা বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মানুষের কষ্টগুলো বুঝতে পারে। তাই তাদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদরের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল অব. নজরুল ইসলাম হিরুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নরসিংদী ২ পলাশের আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলিপ, শিবপুর ৩ আসনের সংসদ জহিরুল হক ভুইয়া মোহন, কেন্দ্রীয় তাঁতী লীগের সভাপতি শওকত আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বার্হী কমিটির সদস্য রিয়াজুল কবির কাউছার, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভুইয়া, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জমান কামরুল, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত