ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৮:৩০

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা
প্রতীকী ছবি

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে ভিডিও ধারণ করার অপরাধে মামলা করা হয়েছে। শুক্রবার ওই গৃহবধূর স্বামীর দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে সদর থানা পুলিশ।

পুলিশ জানান, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের নামুড়ি গ্রামের ভবেশ চন্দ্রের ছেলে জীবন কুমার রায় সুমন (২৫) তার প্রতিবেশি এক গৃহবধূকে প্রায় সময় উক্ত্যাক্ত করেন। বিষয়টি সুমনের পরিবারকে একাধিকবার নিষেধ করলেও তার আচরণের পরিবর্তন হয়নি।

গত ১৭ জানুয়ারি ওই গৃহবধূর স্বামী বগুড়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে গৃহবধূ ৬ মাসের এক সন্তানসহ বাড়িতে একা থাকেন। এ সময় ওইদিন মধ্যরাতে জীবন কুমার রায় সুমন কয়েকজন সহযোগিসহ ঘরের বেড়া খুলে গৃহবধূর ঘরে প্রবেশ করে। পরে গৃহবধূ চিৎকার করলে সহযোগিরা তার মুখ চেপে ধরে এবং সুমন ধর্ষণের চেষ্টা করে।

এ সময় সহযোগিরা গৃহবধূর ভিডিও ধারন করেন। কৌশলে ওই গৃহবধূ মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা এলে সুমন সহযোগিদের নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী লালমনিরহাট সদর থানায় জীবন কুমার রায় সুমনসহ ৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ এজাহারটি আমলে নিয়ে তদন্ত করে শুক্রবার নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা ভিডিওটি জব্দ করতে পারেনি তারা।

লালমনিরহাট সদর থানা ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর স্বামীর এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত