ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

আতিকুলের প্রচারণায় স্বজনেরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৬:৫০  
আপডেট :
 ২৫ জানুয়ারি ২০২০, ২১:৩৩

আতিকুলের প্রচারণায় স্বজনেরা
ফাইল ছবি

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে প্রচারণায় নেমেছেন তার স্বজনরা। শ‌নিবার রাজধানীর গুলশানে কাচাঁবাজার এলাকা তারা এ প্রচারনা চালান তার ভাই বো‌নেরা।

এসময় নৌকা মার্কায় ভোট চেয়ে ভোটারদের উদ্দেশে তার বোন হলিমা নাহার বলেন, আতিকুল ইসলাম একজন ভালো মানুষ। গত ৯ মাস তিনি দায়িত্বে ছিলেন। এ সময়ের মধ্যে তিনি একদিনও বসে থাকেননি। নগরবাসীর জন্য কাজ করেছেন। আপনারা তাকে আবারও সুযোগ দিন। তিনি ঢাকার পরিবর্তনের জন্য কাজ করবেন।

আরেক বোন আমেনা নাহার বলেন, আমার ভাইটি ছোট থেকেই পরউপকারী। ছোটবেলা সংগঠনকরত। এলাকার ছেলেদের নিয়ে সামাজিক কর্যক্রমে নিজেকে সব সময় নিয়োজিত রাখত। আপনারা তাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেন আমি আপনাদেরকে বলতে পারি সে আপনাদের ভোটের মান রাখবে।

প্রচারণায় আরও অংশ নেন আতিকুল ইসলামের বড় ভাই বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মো. মইনুল ইসলাম। তিনি সশস্ত্র বাহিনী বিভাগের সাবেক প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) এবং বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর (বিজিবি) মহাপরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত