ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বরিশালে অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী আটক

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৫৭

বরিশালে অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী আটক

বরিশাল নগরীর ভাটারখালা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী আরিফ খন্দকারকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। রোববার রাতে এ আটকের ঘটনা ঘটে।

এ সময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল এবং ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বরিশাল জেলার বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।

আটককৃত আরিফ বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার মৃত কাশেম খন্দকারের ছেলে। সোমবার র‌্যাব-৮ সদর দপ্তর থেকে ই-মেইলে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভাটারখালের কাস্টগার্ড জেটির প্রবেশ পথে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফকে আটক করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরিফ স্বিকার করে তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। এ সময় তার শরীর তল্লাশী চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড এ্যামোনিশন, ১টি পিস্তলের ম্যাগজিন, ৯৩ পিস ইয়াবা এবং ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয় সোমবার সকালে আরিফকে অস্ত্র ও মাদকসহ কোতোয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি লুৎফর রহমান বাদি হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আরিফকে আদালতে সোপর্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত